নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় ফুটপাতের দোকান উচ্ছেদ

মাটিরাঙ্গায় ফুটপাতের দোকান উচ্ছেদ

খাগড়াছড়ি মাটিরাঙ্গা বাজারে অবৈধ স্থাপনাসহ ফুটপাতের দোকান উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ। বুধবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ। অভিযানে সহায়তা করে মাটিরাঙ্গা থানার পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন ।

অভিযানের বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ বলেন, ‘অবৈধ উচ্ছেদ অভিযান মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের একটি নিয়মিত কাজ। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। নিয়মিত তদারকি করা হবে, যেন সড়ক বা ফুটপাতের ওপর কোনও অবৈধ স্থাপনা বসতে না পারে। এ ছাড়া,এই এলাকার সড়কগুলোয় যেন যানজট না হয়, সে জন্য অবৈধ পার্কিংও উচ্ছেদ করা হচ্ছে।

মাটিরাঙ্গা বাজার অবৈধ স্থাপনাসহ ফুটপাতের দোকান উচ্ছেদ অভিযান শেষে মাটিরাঙ্গা বাজারে অগ্নিদুর্ঘটনা মোকাবেলা সচেতন সৃষ্টির লক্ষ্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ’র নেতৃতে অগ্নিদুর্ঘটনা মোকাবেলার ফায়ার সার্ভিসের মহড়া অনুষ্ঠিত হয়েছে। অগ্নিদুর্ঘটনা মোকাবেলা মহড়া উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইনর্চাজ মো: সাদিকুর রহমান, মাটিরাঙ্গা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো: সোহাগ মজুমদার, বাজারের ব্যবসায়ীগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের ব্যাক্তিগণ, সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

পেঁয়াজের দাম বৃদ্ধির প্রতিবাদে রাঙামাটি বিএনপির বিক্ষোভ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পার্বত্য জেলা রাঙামাটিতে পেঁয়াজ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ …

Leave a Reply