নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় প্রাথমিক শিক্ষা সপ্তাহে র‌্যালি

মাটিরাঙ্গায় প্রাথমিক শিক্ষা সপ্তাহে র‌্যালি

ralyyyনানা আয়োজনের মধ্য দিয়ে মাটিরাঙ্গায় ‘জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭’ উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ যৌথভাবে এ কর্মসুচীর আয়োজন করে।

রোববার সকালে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে ‘শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো’ এ শ্লোগানকে সামনে রেখে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান এর নেতৃত্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মাঠ থেকে শুরু করে গুরুত্বপুর্ন সড়ক ঘুরে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান। এতে সভাপত্বি করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) কৃষ্ণলাল দেবনাথ। আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা রিসোর্স এনস্ট্রাক্টর মো: আজগর হোসেন ও মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল মালেক প্রমুখ বক্তব্য রাখেন।

প্রাথমিক শিক্ষা সামগ্রিক শিক্ষার ভিত্তি উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান বলেন, সরকার সুশিক্ষিত আগামী প্রজন্ম গড়ে তুলতে প্রাথমিক শিক্ষার উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। শিশুরা যেন সুন্দর পরিবেশে মানসম্মত শিক্ষা পায় তা নিশ্চিত করার উপর গুরুত্ব দেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply