নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় পিএমটি বিষয়ক কর্মশালা

মাটিরাঙ্গায় পিএমটি বিষয়ক কর্মশালা

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পিএমটি ভিত্তিক উপবৃত্তি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি এবং পিএমটি বুথ অপারেশন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা প্রকৌশল কার্যালয়ের ব্যবস্থাপনায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল।
পিএমটি‘র মাটিরাঙ্গা উপজেলা কো-অর্ডিনেটর ও মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী মো: আনোয়ারুল হক‘র সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: বেলায়েত হোসেন। কর্মশালায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম ও মো: দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
কর্মশালায় বক্তারা বলেন, আমাদের সমাজ ব্যবস্থা থেকে সম্মান ও মূল্যবোধ হারিয়ে গেছে। দেশপ্রেম বলতে আমাদের মধ্যে কিছু নেই। সবকিছুই ব্যাক্তি কেন্দ্রীক। শিক্ষাকে বানিজ্যিকীকরণ না করে মেধার বিকাশ ঘটানোর উপর গ্ররুত্বারোপ করে তারা বলেন শিক্ষার মাধ্যমে আমাদের মধ্যে সক্ষমতা তৈরী করতে হবে।
দিনব্যাপী এ কর্মশালায় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি ছাড়াও বুথ অপারেশ কার্যক্রমে নিয়োগ প্রাপ্তরা অংশগ্রহণ করে।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় মাদক কারবারি আটক

খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদক কারবারিকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ছোট মেরুং …

Leave a Reply