নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

মাটিরাঙ্গায় দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

274বর্নাঢ্য র‌্যালি ও অলোচনা সভার মধ্য দিয়ে খাগড়াছড়ি মাটিরাঙ্গায় দুর্নীতি প্রতরোধ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে এক বর্ণাঢ্য র‌্যালি মাটিরাঙ্গা দারুচ্ছুন্নাহ মাদরাসা থেকে শুরু করে উপজেলা পরিষদ মাঠে গিয়ে শেষ হয়। “জনতার শক্তি-রুখবে দুর্নীতি, গড়বো সোনার বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে অনুষ্ঠিত র‌্যালিতে নেতৃত্ব দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল।

পরে মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আবদুর রহিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও সাবেক পৌর মেয়র নাছির আহাম্মদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল দুর্নীতি প্রতিরোধে যুব সমাজকে অগ্রনী ভুমিকা রাখার কথা উল্লেখ করে বলেন, দেশের প্রতিটি আন্দোলনে এ দেশের যুবসমাজ আমাদেরকে সাফল্য এনে দিয়েছে। যুব সমাজ এগিয়ে আসলে দুর্নীতি প্রতিরোধও আমাদের জন্য অসম্ভব কিছু নয়। সমাজের রন্দ্রে রন্দ্রে দুর্ণীতির বিষবৃক্ষ রোপিত আছে উল্লেখ করে তিনি বলেন পরিবার থেকেই দুর্নীতির সুচনা হয়।

র‌্যালিতে বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, মানবাধিকার কর্মী, সুশীল সমাজের প্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। এসময় তারা দুর্নীতি বিরোধী শ্লোগান সম্বলিত বিভিন্ন ধরনের ব্যানার, ফেস্টুন বহন করে।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply