নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় দুদক’র প্রতিষ্ঠাবার্ষিকী

মাটিরাঙ্গায় দুদক’র প্রতিষ্ঠাবার্ষিকী

নানা কর্মসুচীর মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুর্নীতি দমন কমিশনের দশম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার বিকালে মাটিরাঙ্গা প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আবদুর রহিম‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের রাঙ্গামাটি সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক মো: রিয়াজ উদ্দিন। খাগড়াছড়ি জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক জসিম উদ্দন মজুমদার, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া প্রমুখ আলোচনা সভায় বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল বলেন, আমাদের সমাজের রন্দ্রে রন্দ্রে আজ দুর্নীতির বিষফোঁড়া। এ বিষফোঁড়া উপড়ে ফেলতে হবে। এজন্য প্রথমে নিজেদেরকে দুর্ণীতিমুক্ত হতে হবে। দুর্নীতি প্রতিরোধ করতে না পারলেও দূর্নীতিকে না বলতে হবে। প্রতিদিন একটি করে ভালো কাজ করা অভ্যাস গড়ে তুলতে সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, তাহলেই সমাজ থেকে অপরাধ প্রবনতা কমে আসবে। এসময় তিনি সকলকে দূর্নীতি বিরোধী শপথ পাঠ করান।

অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে আমন্ত্রিত অতিথি ও দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দকে সাথে নিয়ে দশম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply