নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের মানববন্ধন

মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের মানববন্ধন

3184খাগড়াছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও মাটিরাঙ্গার বেলছড়ি দেওয়ানপাড়ার মন্তু বিকাশ ত্রিপুরার মেয়ে লিকিতা ত্রিপুরা (১৮) অপহরণ ও অপহরণকারি জাফর আহাম্মদকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবিতে মাটিরাঙ্গা উপজেলা সদরে মানবন্ধন করেছে মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম।

সোমবার বেলা ১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক উপজাতি শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে তারা অভিযোগ করে বলেন, জাফর আহাম্মদ ফুসলিয়ে গত ১১ নভেম্বর লিকিতা ত্রিপুরাকে অপহরণ করে। তারা অবিলম্বে লিকিতা ত্রিপুরা‘র অপহরণকারী জাফর আহাম্মদকে গ্রেফতারের দাবী জানিয়ে বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে অপহরণকারী জাফর আহাম্মদ গ্রেফতার না হলে মাটিরাঙ্গায় লাগাতার অবরোধ কর্মসুচী পালন করা হবে। মানববন্ধনে অংশগ্রহণকারীরা জাফর আহাম্মদের গ্রেফতারের দাবী সম্বলিত বিভিন্ন ধরনের প্লেকার্ড ও ফেস্টুন বহন করে।

মানব বন্ধনে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের সাংগঠনিক সম্পাদক সুনী ত্রিপুরা, সহ-সভাপতি অমৃত ত্রিপুরা ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি নিপু বিকাশ ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

Micro Web Technology

আরো দেখুন

হেফাজতের হরতালের প্রভাব পড়েনি খাগড়াছড়িতেও

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা খাগড়াছড়িতেও। রোববার সকাল …

Leave a Reply