মাটিরাঙ্গায় চাদেঁর গাড়ী উল্টে নিহত ১, আহত ১৪

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার গুইমারা থানার আটবাড়ী নামক এলাকায় সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। আহতদের মধ্যে ৮ জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী ৬ জনকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টায় গুইমারা থানাধীন তৈইকাতান থেকে যাত্রী নিয়ে মাটিরাঙ্গায় যাচ্ছিল চাদেঁর গাড়ী(জীপ)টি। পথে আটবাড়ী এলাকায় পাহাড়ী রাস্তা উঠার সময় নিয়ন্ত্রন হারিয়ে ফেলে পাশ্ববর্তী রাস্তার পাশে উল্টে যায়। ঘটনা স্থলে রিয়াজ ত্রিপুরা(১৩) নামে ৭ম শ্রেণীর এক ছাত্র নিহত হয়। নিহত রিয়াজ তৈইকাতান এলাকার থাইচাই চন্দ্র ত্রিপুরার ছেলে। এই ঘটনায় ১৫ জন আহত হয়। আহতরা হলেন, আলো রাণী ত্রিপুরা(৩৪), বীর বালা ত্রিপুরা(৩৫), মালতী ত্রিপুরা(৪০), চাইথোয়াং লক্ষী ত্রিপুরা(৩০), বেনু বালা ত্রিপুরা(৩৫), মম লক্ষী ত্রিপুরা(৫০), লতা ত্রিপুরা(৪০), কলি বালা ত্রিপুরা(৩০), উথান ত্রিপুরা(৮), রাণী ত্রিপুরা(৫০), কলি ত্রিপুরা(৪৩), রুজিনা ত্রিপুরা(২২), দিনা ত্রিপুরা(৭), নবরুপা ত্রিপুরা(৩৪)।

গুইমারা থানার অফিসার ইনচার্জ আবু ইউছুপ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের খাগড়াছড়ি এবং মাটিরাঙ্গার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply