নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

মাটিরাঙ্গায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

গলায় ফাঁসি দিয়ে আরিফা বেগম (১৮) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সীমান্তঘেষা তাইন্দং ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরিফা বেগম তাইন্দংয়ের মাঝপাড়া গ্রামের মৃত আবিদ আলী পোদ্দারের মেয়ে। এবং তবলছড়ি গ্রিনহিল কলেজের ছাত্রী।

জানা গেছে, বুধবার ভোর চারটার দিকে নিজেদের ঘরেরর পাশে কাঁঠাল গাছের সাথে গলায় রশি দিয়ে ফাঁসি দেয় আরিফা। তার ভাই প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় বোনের লাশ দেখতে পায়। এসময় তার চিৎকারে পরিবারের সদস্যসহ প্রতিবেশীরা ছুটে আসে।

তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ সকালের দিকে নিহতের লাশ উদ্ধার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত অফিসার মো. সাহাদাত হোসেন টিটো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply