নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় ঋণ বিতরণ

মাটিরাঙ্গায় ঋণ বিতরণ

akti-khamarঋণ গ্রহীতাদের গৃহীত ঋণের টাকা সদ্বব্যাবহারের মাধ্যমে নিজেদের ভাগ্য পরিবর্তনের আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, ঋণের টাকা সঠিকভাবে ব্যবহার করে দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়ন সম্ভব। সরকারি অর্থেই বদলে যেতে পারে তৃণমূল জনগোষ্ঠির জীবনমান।

বৃহস্পতিবার বিকালে একটি বাড়ি একটি খামার প্রকল্পের ১৯টি সমিতির সুফলভোগীদের মাঝে ঋণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান উপরোক্ত কথা বলেন। একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী খুশি কৃষ্ণ ত্রিপুরার সভাপতিত্ব মাটিরাঙ্গা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: আবুল কাশেম, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন একটি বাড়ি একটি খামার প্রকল্পের ফিল্ড সুপারভাইজার দয়াল চন্দ্র চাকমা, দক্ষিণ আছালং পাড়া উন্নয়ন সমিতির সভাপতি মো: আজগর আলী প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলার ৯টি সমিতির ৬৬ সুফলভোগীদের মধ্যে ৯ লাখ ৪ হাজার টাকা ঋনের নগদ অর্থ তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply