নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় উৎসবমুখর পরিবেশে মনোনয়ন ফরম দাখিল

মাটিরাঙ্গায় উৎসবমুখর পরিবেশে মনোনয়ন ফরম দাখিল

03.12ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌসভায় মেয়র পদে বিএনপি-আওয়ামীলীগের দুই প্রার্থীসহ তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়ন ফরম জমাদানকে কেন্দ্র করে উৎসব মুখর হয়ে উঠে মাটিরাঙ্গা উপজেরা পরিষদ মাঠ। চারদিকে যেন উৎসবের আমেজ।

মাটিরাঙ্গা পৌরসভায় মেয়র পদে বুধবার সন্ধ্যার দিকে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে বিএনপি‘র প্রার্থী মো: বাদশা মিয়া সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তীর কাছে মনোনয়ন ফরম দাখিল করেন। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বিপুল সংখ্যক কর্মী-সমর্থক নিয়ে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামীলীগ প্রার্থী মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামসুল হক রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো: নুরুল আলম‘র কাছে মনোনয়ন পত্র দাখিল করেন। এর কিছু সময় আগে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে মনোনয়ন ফরম দাখিল করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ‘র প্রার্থী মো: আলী আশরাফ।

এছাড়াও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর পদে ৪৩জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করছেন উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়েই।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply