নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত ৭

মাটিরাঙ্গায় আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত ৭

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার বটতলীর গাজী নগর এলাকায় আওয়ামলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় দলের ৭ জন আহত হয়েছে।
ঘটনায় আহতরা হলেন, বিএনপি কর্মী মনির হোসেন(৪০), উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম(৩৯), মোঃ জাবেদ হোসেন(৪২), আবু তালেব(৬০), মোঃ মোস্তফা কামাল খোকন(৩৬), দাউদ মিয়া(৫৫), মোঃ সেলিম(১৭), মোঃ হানিফ(২৩)।
আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৪জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করা হচ্ছে। বাকী ৪ জনকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার সকাল ১০টার দিকে বটতলীর গাজী নগর এলাকায় পাশ্ববর্তী একটি ফার্মেসী থেকে ঔষধ কিনতে যায় বিএনপি কর্মী মনির হোসেন। এসময় তার উপর অতর্কিত হামলা চালায় আওয়ামীলীগের নেতাকর্মীরা। বিষয়টি বিএনপির নেতাকর্মীদের মধ্যে জানাজানি হলে দুই দল সংঘর্ষে জড়িয়ে পরে। এতে আওয়ামীলীগ ও বিএনপির ৮ নেতাকর্মী আহত হয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ মাঈন উদ্দিন খান জানান, ভুল বোঝা বুঝির কারণে এই ঘটনা। পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে।
মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সব্যসাচী নাথ জানান, আহতদের মধ্যে জাবেদ হোসেন, সাইফুল ইসলাম, মোস্তফা কামাল ও দাউদের অবস্থা আশংকাজনক। তাদের সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। বাকীদের মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় মনাটেক …

Leave a Reply