নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় অস্ত্রসহ ইউপিডিএফ’র কালেক্টর আটক

মাটিরাঙ্গায় অস্ত্রসহ ইউপিডিএফ’র কালেক্টর আটক

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় অস্ত্রসহ ইউপিডিএফের এক কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী। এ সময় আটকের কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

নিরাপত্তা বাহিনীর সূত্র মতে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে মাটিরাঙ্গা ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মো: শাকিল এর নেতৃত্বে একটি সেনা টহল দল ও পুলিশের যৌথ অভিযান চালিয়ে বুধবার দুপুর ১টা দিকে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকার ছোটন ত্রিপুরার বাড়ি থেকে দেশীয় তৈরি একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও একটি মোবাইল ফোনসহ বাইল্যাছড়ি ১নং রাবার পুনর্বাসন এলাকার বাসিন্দা উগ্য মারমার ছেলে নিয়ং মারমা ও ছদ¥নাম হলাচিং মারমা (৩০)‘কে আটক করে।

আইন-শৃঙ্খলা বাহিনীর সূত্র মতে আরো জানা যায়, আটক নিয়ং মারমা পাহাড়ের চুক্তিবিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীর গুইমারা উপজেলার কালেক্টর। সে অনেক দিন ধরে ইউপিডিএফ সংগঠন সাথে জড়িত এবং গুইমারার বাইল্যাছড়ি সাইনবোর্ড ও মাটিরাঙ্গা এলাকায় চাঁদাবাজি ও সস্ত্রাসী কার্যক্রমে নিয়োজিত ছিল বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আটককে বিকাল সাড়ে ৫টায় দিকে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

গুইমারা থানার অফিসার্স ইনচার্জ বিদ্যুৎ সাহা আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যৌথবাহিনী অভিযান চালিয়ে গুইমারা উপজেলার ইউপিডিএফের এক কালেক্টরকে আটক করেছি। আটকের বিরুদ্ধে অস্ত্র আইনে গুইমারা থানায় মামলা দায়ের করেছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply