নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গার কাঠ ব্যবসায়িদের নেতৃত্বে রফিক-মুনাফ

মাটিরাঙ্গার কাঠ ব্যবসায়িদের নেতৃত্বে রফিক-মুনাফ

30.03ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মাটিরাঙ্গার পুঁজিপতি ব্যাবসায়ীদের শীর্ষ সংগঠন ‘মাটিরাঙ্গা কাঠ ব্যাবসায়ী কল্যান সমিতি‘র নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে নিরব ভোট বিপ্লবে সভাপতি পদে শক্তিশালী প্রার্থী মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী কল্যান সমিতির বর্তমান সভাপতি মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক-কে পরাজিত করে ৬০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি ও সমিতির বর্তমান সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম। এ পদে মো: শামছুল হক পেয়েছেন ৪২ ভোট।

সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার প্রভাকর চৌধুরী নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

বহল প্রত্যাশিত কাঠ ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্ধি মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজীকে পরাজিত করে ৭৫ ভোট পেয়ে মো: আবদুল মুনাফ সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ পদে মো: হারুনুর রশিদ ফরাজী পেয়েছেন ৩২ ভোট।

সহ-সভাপতি পদে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: সোহরাব হোসেনকে পরাজিত করে ৯৩ ভোট পেয়ে মো: মনির হোসেন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এ পদে মো: সোহরাব হোসেন পেয়েছেন ১৬ ভোট।

নির্বাচনকে ঘিরে সকাল থেকেই সাজ সাজ রব ছিল সমিতি এলাকায়। এ নির্বাচনকে ঘিরে শুরু থেইে উত্তেজনা থাকলেও নিরব ভোট বিপ্লব ঘটেছে ভোটের ফলাফলে এমনটাই বলেছেন সচেন মহল।

এর আগে সকাল ১০টার দিকে ভোট গ্রহণ কার্যক্রম পরিদর্শন করেন সহকারী কমিশনার (ভুমি) ইমরুল কায়েস। এসময় তিনি ভোট গ্রহণ কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, গণতান্ত্রিক পদ্ধতিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনেই যথাযথ নেতৃত্ব তৈরী সম্ভব।

Micro Web Technology

আরো দেখুন

লক্ষীছড়ির ৬ সেতু নির্মাণে শ্লথগতি, চরম দুর্ভোগ

পাহাড়ি জেলা খাগড়াছড়ির সবচেয়ে দুর্গম উপজেলা লক্ষীছড়ি। যেতে হয় মানিকছড়ি উপজেলা হয়ে। মানিকছড়ি থেকে লক্ষীছড়ি …

Leave a Reply