নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙায় রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান

মাটিরাঙায় রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান

26.08মাটিরাঙায় দিনের পর দিন বেড়ে চলেছে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল সংখ্যা। এ ছাড়া বেশির ভাগ চালকের নেই কোনো ড্রাইভিং লাইসেন্স। আর এসব লাইসেন্সবিহীন মোটর সাইকেলের মাধ্যমে বেড়ে চলেছে মাদক পাচারসহ নানা অপরাধমুলক কর্মকান্ড। সেসব প্রতিরোধে নড়েচড়ে বসেছে মাটিরাঙার প্রশাসন।

গত কয়েকদিন ধরে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের রেজিস্ট্রেশন করার জন্য প্রশাসনের পক্ষ থেকে বলা হলেও কোনও আমলে নেয়নি মোটর সাইকেল চালকরা। প্রশাসনের নির্দেশনা আমলে না নেয়ায় মঙ্গলবার বিকালে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযানে নামে মাটিরাঙা থানা পুলিশ।

মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ মো মাইন উদ্দিন খান’র নেতৃত্বে পুলিশের চারটি বিশেষ টিম মাটিরাঙার গুরুত্বপূর্ণ চারটি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলের কাগজ-পত্র পরীক্ষা নিরীক্ষা করে। এসময় কাগড়পত্র না থাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল আটক করা হয় বলে জানান মাটিরাঙা থানার সাব ইন্সপেক্টর মোঃ কবির হোসেন।

এবিষয়ে মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন খান বলেন, জেলা ও উপজেলা আইন শৃঙ্খলা সভার সিন্ধান্ত অনুযায়ী মাটিরাঙায় রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। তিনি জানান, শীঘ্রই এ অভিযানের সাথে পুলিশের পাশাপাশি অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও যুক্ত হবে।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply