নীড় পাতা » খেলার মাঠ » মাটিরাঙায় জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

মাটিরাঙায় জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

26.8.3014_Sports-NEWS-Picমাটিরাঙা উপজেলা চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম তাজু ক্ষুদে ক্রীড়াবিদদের ক্রীড়া চর্চা অব্যাহত রাখার আহবান জানিয়ে বলেন, খেলাধূলা মানুষের মননশীলতাকে বৃদ্ধি করে। তিনি বলেন, আজকের ক্ষুদে ক্রীড়াবিদদের মধ্য থেকে জাতীয় পর্যায়ের খোলোয়াড় গড়ে তুলতে হবে। পাহাড়ি এ জনপদে সীমিত সামর্থ্যরে মধ্য থেকে ভালো কিছু করার চেষ্টা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন তিনি।

তিনি খাগড়াছড়ির মাটিরাঙায় দুই দিনব্যাপী ৪৩ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাটিরাঙা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন‘র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন মাটিরাঙা প্রেস ক্লাব‘র সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুঁইয়া, মাটিরাঙা পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন খন্দকার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ফুটবলার সুলতান ভুইয়া, শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

রোববার সকালে মাটিরাঙা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দুইদিন ব্যাপী প্রতিযোগিতা সোমবার বিকালে তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় ও মাটিরাঙা পাইলট উচ্চ বিদ্যালয়ের মধ্যকার ফুটবল খেলার মধ্য দিয়ে শেষ হয়। প্রতিযোগিতায় উপজেলার দশটি হাই স্কুল ও তিনটি মাদরাসার শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতার মধ্যে ছিল বালক ও বালিকাদের ফুটবল, হ্যান্ডবল, সাঁতার ও কাবাডি খেলা। হ্যান্ডবল খেলায় বালকদের মধ্যে তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় ও বালিকাদের মধ্যে মাটিরাঙা বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। কাবাডি প্রতিযোগিতায় বালকদের মধ্যে শান্তিপুর উচ্চ বিদ্যালয় ও বালিকাদের মধ্যে মাটিরাঙা বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। ফুটবল খেলায় বালকদের মধ্যে তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় ও বালিকাদের মধ্যে গুইমারা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply