নীড় পাতা » ব্রেকিং » মাকে উদ্ধারে সন্তানদের আকুতি

মাকে উদ্ধারে সন্তানদের আকুতি

helঅপহরণের ১৫ দিন পরও জোহরা বেগম উদ্ধার না হওয়ায় এবং তাঁর প্রাণ সংশয়ের আশঙ্কা করে দ্রুত জোহরা বেগমকে উদ্ধারের দাবি জানিয়েছেন তাঁর সন্তানরা।

রোববার সকালে রাঙামাটির একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে জোহরা বেগমের পরিবার এই দাবি জানান।

পরিবারের বড় ছেলে হেলাল উদ্দিন পুলিশের অবহেলার অভিযোগ জানিয়ে বলেন, মূল আসামি নাসিমা আক্তারকে বিজ্ঞ আদালত দুই দফায় রিমান্ড মঞ্জুর করলেও রিমান্ডে কোনো তথ্য দিচ্ছে না নাসিমা আক্তার। পুলিশও দায়সারাভাবে রিমান্ডে নিয়ে কিছুই বের করতে পারছে না। উল্টো নাসিমা আক্তার রিমান্ডে কাল্পনিক ও বিভ্রান্তিমূলক বক্তব্য দিচ্ছে।

জোহরা বেগমের সন্তানেরা তাদের মায়ের অপহরণের ঘটনাটি গুরুত্বের সাথে বিবেচনা করে উচ্চতর গোয়েন্দা সংস্থাকে প্রদানের দাবি জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিবারের বড় ছেলে হেলাল উদ্দিন, ছোট মেয়ে নিহা ও পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল জোহরা বেগম নিখোঁজ হওয়ার পর পরে তাঁর পরিবার একটি অপহরণ মামলা দায়ের করে। এনিয়ে বিভিন্ন সময়ে এলাকাবাসী মানববন্ধনসহ বিভিন্ন আন্দোলন করলেও জোহরা বেগমের কোনো হদিস পাওয়া যাচ্ছে না।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply