নীড় পাতা » ব্রেকিং » মাইনীমুখ মডেল হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী

মাইনীমুখ মডেল হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী

১৯৮৯ইং সালে প্রতিষ্ঠা হওয়ার পর এই প্রথমবার অনুষ্ঠিত হল মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান। রাঙামাটির লংগদু উপজেলার মাইনীমুখ বাজার সংলগ্ন মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠান বিদ্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

এই উপলক্ষে শুক্রবার সকাল আটটা থেকে স্কুলের প্রাক্তন ও বর্তমান ছাত্র ছাত্রীরা জমায়েত হতে থাকে। এরপর স্কুল সম্মুখ থেকে মোটরসাইকেল র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বাইট্টাপাড়া হয়ে লংগদু উপজেলা সদর বাজার ঘুরে এসে পুনরায় স্কুলে অনুষ্ঠানের আলোচনা সভায় মিলিত হয়।

মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষিকা রোফিকুন্নেছা রোজি’র সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের আহবায়ক ও লংগদু মডেল কলেজের প্রভাষক মোঃ হারুন অর রশীদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

প্রাক্তন ছাত্র প্রভাষক মোঃ হারুন অর রশীদ ও মোঃ শহিদুল ইসলামের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাইনীমুখ মডেল হাইস্কুলের শিক্ষক মীর সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান। প্রাক্তন শিক্ষক হিসাবে বক্তব্য রাখেন, মোঃ সাব্বির হোসেন। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ জাহিদ হোসেন। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে বক্তব্য রাখেন, পুনর্মিলনী অনুষ্ঠানের যুগ্ন আহবায়ক মোঃ ইসমাইল হোসেন। এছাড়া আমন্ত্রতি অতিথির হিসেবে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর শাহনেওয়াজ চৌধুরী (ফারুক), মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা সাদুর রশীদ সহ স্কুলের শিক্ষকগন, ছাত্র ছাত্রীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। শেষে বিশেষ অতিথি হিসেবে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মেদ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল দুপুরের খাবার পরিবেশন। প্রাক্তন ছাত্র ছাত্রী ও স্বজনদের নিয়ে খেলাধুলা প্রতিযোগিতা পর্বের মধ্যে ছিল বাদ্যের তালে মহিলাদের বালিশ বদল ও জ্বলন্ত মোমবাতি দৌড়, ছেলেদের ঝুড়িতে বল নিক্ষেপ ও বেলুন ফুটানো। ছাত্র ছাত্রীদের শিক্ষাবর্ষ পরিচিতি পর্বে ফটো সেশন। সব শেষে অনুষ্ঠনে আগত অতিথি ও খেলাধুলায় অংশ গ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার

রাঙামাটিতে বুদ্ধি ও শারিরীক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। …

Leave a Reply