নীড় পাতা » পাহাড়ের অর্থনীতি » মাইনীমুখ বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটির শপথ

মাইনীমুখ বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটির শপথ

লংগদু উপজেলার বৃহত্তর ব্যবসায়ী সংগঠন মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নব নির্বাচিত কার্যকারী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য সম্পাদক সহ সকল সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহষ্পতিবার, রাত সাড়ে সাতটায় মাইনীমুখ বাজারস্থ মাইনীমুখ ইউপি কার্যালয়ে এই শপথ গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শপথ অনুষ্ঠানে মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির আহবায়ক শাহাদাৎ হোসেন শিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নব নির্বাচিত কমিটিকে শপথবাক্য পাঠ করান মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার।
বিশেষ অতিথি হিসেবে লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান সহ আরো গণ্যমান্য ব্যাক্তিগণ এসময় উপস্থিত ছিলেন।
আহবায়ক কমিটির সদস্য সচীব উছমান গণি লিটু’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন, এটি সমিতিটি মাইনীমুখ বাজারের ব্যবসায়ীদের একটি বৃহত্তর সংগঠন। এটি কোন দলীয় কমিটি নয়। ব্যবসায়ী সমাজের উন্নয়নে কমিটির সকলকে নিরলভাবে কাজ করতে হবে। সবকিছু আমাদের কাছে পাটাবেন না। নিজেরাও কিছু কিছু সমস্যা সমাধানের চেষ্ঠা করবেন। তিনি ব্যবসায়ীদের উত্তরোত্তর কামনা করে বলেন, আমার পরিষদের পক্ষ থেকে সবধরণের সহযোগীতা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে আহবায়ক শাহাদাৎ হোসেন শিপু বলেন, তিন মাসের জন্য আহবয়ক হিসেবে দায়িত্ব নিয়ে সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করেছি। এটা কেবল সমিতির সদস্যদের আন্তরিক সহযোগিতার কারণে হয়েছে। তাই সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে নব নির্বাচিত কমিটিকেও শুভেচ্ছ ও অভিনন্দন জানাচ্ছি যাতে সমিতির উন্নয়নে কাজ করে যেতে পারেন তারা।
সমিতির নব নির্বাচিত সভাপতি মোঃ কামাল পাশা, সহ সভাপতি আব্দুর রশীদ, মোঃ রুস্তম সওদাগর, সাধারণ সম্পাদক মীর সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক উছমান গণি লিটু, রাশেদ খান রাজু, সাংগনিক ও প্রচার ছোটন কুমার দাশ, কোষাদক্ষ ওমর ফারুক মেম্বার, দপ্তর সম্পাদক ওমর ফারুক মুছা।
উল্লেখ্য, গত ১৯ মার্চ এই সমিতির কার্যকারী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী  প্রথম বর্ষ স্নাতক সম্মান …

Leave a Reply