মাইকেল চাকমা সভাপতি,অংগ্য মারমা সাধারন সম্পাদক

DYF-committtee1‘দাসত্বের চেয়ে মৃত্যুই শ্রেয়, জাতি ধ্বংসের সর্বনাশা চক্রান্তে যুবশক্তিকে মাস্তানি-গু-ামিতে ভাড়া খাটানো রুখে দাও! ’- এই শ্লোগানে ইউপিডিএফ এর সহযোগি সংগঠন গণতান্ত্রিক যুব ফোরামের ৪র্থ কেন্দ্রীয় কাউন্সিল ৫ এপ্রিল শনিবার রাজধানী ঢাকার মুক্তি ভবনের প্রগতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনে রাংগামাটি, বান্দরবান, খাগড়াছড়ি ও চট্টগ্রাম থেকে ৬০ জন প্রতিনিধি এবং পিসিপি ও এইচডব্লিউএফএর নেতা-কর্মী পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন।

যুব ফোরামের সভাপতি নতুন কুমার চাকমা’র সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানে প্রতিনিধিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ইউপিডিএফ-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রবি শংকর চাকমা। মঞ্চে উপস্থিত ছিলেন পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি থুইক্যচিং মারমা ও হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক চন্দনী চাকমাসহ যুব ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। অধিবেশনের শুরুতে অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

কাউন্সিলের মাইকেল চাকমাকে সভাপতি, অংগ্য মারমাকে সাধারণ সম্পাদক, জিকো ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক ও রিপন চাকমাকে দপ্তর সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply