নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়ি উপজেলা পিসিপির কাউন্সিল সম্পন্ন

মহালছড়ি উপজেলা পিসিপির কাউন্সিল সম্পন্ন

“ছাত্র সমাজের মৌলিক দাবী শিক্ষা সংক্রান্ত ৫দফা বাস্তবায়নে সোচ্চার হোন” এই শ্লোগানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর মহালছড়ি উপজেলা শাখার ৫ম কাউন্সিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিল ও সমাবেশ শুরুতে শহীদদের স্মরণে শোক প্রস্তাব পাঠ করেন মহালছড়ি কলেজের ১ম বর্ষের ছাত্রী রিংকি চাকমা। শোক প্রস্তাাব পাঠের পর এক মিনিট নীরবতা পালন করা হয়।
বৃহস্পতিবার সকাল ১১টায় মহালছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত কাউন্সিল ও সমাবেশে পিসিপি’র মহালছড়ি উপজেলা শাখার সভাপতি রতন স্মৃতি চাকমার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মহালছড়ি উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক সুমন্ত চাকমা। এছাড়া অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক সর্বানন্দ চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিলাস চাকমা ও হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রিনা চাকমা প্রমুখ।
কাউন্সিলে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে তপন চাকমাকে সভাপতি, মেনন চাকমাকে সাধারণ সম্পাদক ও বিনীত চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা ও নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান পিসিপি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিলাস চাকমা। সমাবেশে শেষে মহালছড়ি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি মহালছড়ি স্টেশনে এসে শেষ হয়।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply