নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়িতে বিজয় দিবস উদযাপন

মহালছড়িতে বিজয় দিবস উদযাপন

খাগড়াছড়ি’র মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। ভোর ৬ টায় মহালছড়ি উপজেলা প্রশাসন, মু্িক্তযোদ্ধা সংসদ, স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা), বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে সারিবদ্ধভাবে পুস্পস্তবক অর্পণ করেন। সকাল সাড়ে আটটায় মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নিলোৎফল খীসার নেতৃত্বে এক বিজয় র‌্যালী বের করা হয়।
এদিকে মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা’র জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহালছড়ি উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন শেষে পুলিশ, আনসার, ভিডিপি ও উপজেলার বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের স্কাউট দলের কুচকাওয়াজের সালাম গ্রহন করেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ফরিদ আহমেদ ও মহালছড়ি থানা অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরী। সকাল সাড়ে ১২টায় মুক্তিযোদ্ধা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার শেখ ফরিদ আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথির মধ্যে মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, এপিবিএন এর সিনিয়র এসপি সুকুমার চৌধুরী। আলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহালছড়ি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা, মহালছড়ি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা বিএনপি সভাপতি মোহাম্মদ হোসেন বাবু। এছাড়াও প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তাগণ, শিক্ষক, বুদ্ধিজীবি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। মহান বিজয় দিবসের দিনব্যাপী কর্মসূচীতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান, মুক্তিযোদ্ধা ও বীরঙ্গণাদের সম্মাননা, উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানকে সনদ বিতরণ করা হয় এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply