নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়িতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী

মহালছড়িতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী

BNP-News-01-09-14বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ৭টায় মহালছড়ি উপজেলা সদরের বিএনপি কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী’র শুভ সূচনা করা হয়।
এরপর বেলা ১১টায় উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যেগে ও উপজেলা বিএনপি সভাপতি মো: হোসেন বাবুর নেতৃত্বে এক আনন্দ র‌্যালী বের হয়।
র‌্যালীটি উপজেলা বিএনপি কার্যালয় থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় দলীয় কার্যালয়ে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে সমাপ্ত হয়।
এতে উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইউছুপ আলী খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহালছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো: হোসেন বাবু ও সাধারণ সম্পাদক মো: জহিরুল হক জয়দার। এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মো: মতিন পিসি, যুবদল সভাপতি মো: ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মো: শহীদুল ইসলাম বকুল, স্বেচ্ছাসেবক দল সভাপতি মো: ফারুক হোসেন, বাস্তুহারা দল সভাপতি মো: নুরুল ইসলাম ও ছাত্রদল প্রচার সম্পাদক মো: বাচ্চু মিয়া প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply