নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়িতে বর্মা হত্যা মামলার আসামি আটক

মহালছড়িতে বর্মা হত্যা মামলার আসামি আটক

খাগড়াছড়ির মহালছড়ির দুরছড়ি এলাকা থেকে বিরাজ মনি চাকমা (৩৮) নামে একজনকে অস্ত্রসহ আটক করেছে সেনাবাহিনী মহালছড়ি জোন। সোমবার ভোররাত ৩টায় গোপন তথ্যের ভিত্তিতে মহালছড়ি জোনের বিশেষ অভিযানে তাকে আটক করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিরাজ মনি চাকমা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) হয়ে দীর্ঘদিন যাবৎ দুরছড়ি এলাকায় চাঁদাবাজি, হত্যা ও ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত ছিল এবং সে ২০১৮ সালে তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা হত্যা মামলায় অন্যতম আসামি। বিরাজ মনি চাকমাকে আটকের পর তল্লাশি করে তার কাছ থেকে একটি চাইনিজ পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড অ্যামোনিশন, চাঁদা সংগ্রহের রশিদ বই, মোবাইল ও ব্যক্তিগত ব্যাগ উদ্ধার করা হয়। আটক বিরাজ মনি রাঙামাটির নানিয়ারচর থানার এজাহারভুক্ত আসামি। তল্লাশি অভিযান শেষে মহালছড়ি জোনে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এদিকে ইউপিডিএফ মহালছড়ি উপজেলা ইউনিট সংগঠক দিগন্ত চাকমা বিরাজ মনি চাকমাকে নিজেদের ‘সংগঠনের কেউ নয়’ বলে দাবি করেন।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ জানান, বিরাজ মনি চাকমা নামে একজনকে আটক করেছে শুনেছি। তবে এখনো থানায় হস্তান্তর করেনি। থানায় হস্তান্তর করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply