নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়িতে পিসিপি ও ডিওয়াইএফ’র বিক্ষোভ

মহালছড়িতে পিসিপি ও ডিওয়াইএফ’র বিক্ষোভ

Mahalchari-pcp-news-pictureখাগড়াছড়ি’র পানছড়িতে ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুবফোরাম যৌথভাবে মহালছড়িতে বিক্ষোভ মিছিল করেছে। শনিবার সকাল সাড়ে ১১ টায় বিক্ষোভ মিছিলটি মহালছড়ি কলেজ থেকে শুরু হয়ে মহালছড়ি বাজার পেপার বোর্ডের সামনে এসে এক বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মেনন চাকমা’র সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি তপন চাকমা ও গণতান্ত্রিক যুবফোরাম মহালছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি হৃদয় বিন্দু চাকমা প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া ও ধর্ষিতাদের মেডিকেল রিপোর্ট ঠিকমতো না দেওয়ায় পাবর্ত্য চট্টগ্রামে ধর্ষণের মাত্রা অধিক হারে বৃদ্ধি পেয়েছে। এ যাবত সকল ধর্ষণকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও ধর্ষণের শিকার শিশুদের পরিবারকে যথোপযুক্ত ক্ষতিপূরণ দাবি করেন বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

হেফাজতের হরতালের প্রভাব পড়েনি খাগড়াছড়িতেও

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা খাগড়াছড়িতেও। রোববার সকাল …

Leave a Reply