নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়িতে পাম্প মেশিন বিতরন অনুষ্ঠান

মহালছড়িতে পাম্প মেশিন বিতরন অনুষ্ঠান

pumpখাগড়াছড়ি’র মহালছড়িতে ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরণ প্রকল্পের আওতায় পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় সিএইচটিডিএফ ও ইউএনডিপি’র অর্থায়নে মহালছড়ি উপজেলা পরিষদের উদ্যেগে দরিদ্র কৃষকদের মাঝে পাম্প মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় দরিদ্র কৃষকদের মাঝে পাম্প মেশিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী । উপজেলার মোট ২০ জন দরিদ্র কৃষক পরিবারের মাঝে ১টি করে পাম্প মেশিন বিতরণ করা হয়। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা ও উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী বলেন, বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্র্যতা দূরীকরণে দরিদ্র কৃষকদের সার্বিক সহযোগিতা দিয়ে যাচ্ছে। এতে আজ আমরা দরিদ্র কৃষক পরিবারের মাঝে পাম্প মেশিন বিতরণ করে সরকারকে সহযোগিতা করছি মাত্র। কর্মসূচী আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান।
বিতরনকৃত পাম্প মেশিন প্রাপ্ত সুবিধাভোগী কৃষকগণ বলেন, আমরা মহালছড়ি উপজেলা পরিষদ থেকে পাম্প মেশিন পেয়ে উপকৃত হয়েছি। প্রাপ্ত মেশিনগুলো দিয়ে অনেক উচুঁ জমিতে সেচ দিয়ে পর্যাপ্ত ফসল উৎপাদন করতে পারবে বলে জানান।

Micro Web Technology

আরো দেখুন

হেফাজতের হরতালের প্রভাব পড়েনি খাগড়াছড়িতেও

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা খাগড়াছড়িতেও। রোববার সকাল …

Leave a Reply