নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়িতে নাগরিক পরিষদের খাদ্য সহায়তা

মহালছড়িতে নাগরিক পরিষদের খাদ্য সহায়তা

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় হতদরিদ্র, দুস্থ ও করোনার প্রভাবের কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য দ্রব্য সহায়তা প্রদান করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। পার্বত্য চট্টগ্রামের বাঙালিভিত্তিক আঞ্চলিক এই সংগঠনটির উদ্যোগে খাগড়াছড়িতে চলমান ত্রাণ বিতরণের সপ্তম ধাপে মহালছড়ি উপজেলায় বিতরন করা হয়।

সোমবার বিকালে মহালছড়ি উপজেলার মাইসছড়ি, নুনছড়ি, গামারি ঢালা, মানিকছড়ি জয়সেনপাড়া, লেমুছড়ি, কাটিংটিলা, চোংড়াছড়ি, কালাপাহাড় ও মহালছড়ি সদর এলাকাসহ বিভিন্ন এলাকার প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী বিতরণ করেন সংগঠনটি।

খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মো. আবু তাহের, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা, কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা মো. আসাদ উল্লাহ, নাগরিক পরিষদের নেতা শাহাদাত হোসেন, রবিউল হোসেন, নজরুল ইসলাম, সুমন আহমেদ, মো. নয়ন, আশরাফুল আলম রনি প্রমুখ।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মো. আবু তাহের বলেন, করোনা নামক মহামারী থেকে পরিত্রাণের জন্য সবাইকে সচেতন হতে হবে। বারবার সাবান দিয়ে হাত ধুতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। এসময় সকলকে অপ্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহবান জানিয়েছেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

পিসিপি নেতা হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

রাঙামাটির বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের (পিসিপি) কাচালং সরকারি কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক রত্ন …

Leave a Reply