নীড় পাতা » খাগড়াছড়ি » মহালছড়িতে কেবল ওষুধের দোকান ছাড়া সবই বন্ধ

মহালছড়িতে কেবল ওষুধের দোকান ছাড়া সবই বন্ধ

এলাকাবাসীর উদ্যোগে স্বেচ্ছায় পাড়া লকডাউন

দুনিয়া জুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমন ঠেকাতে খাগড়াছড়ির মহালছড়িতে প্রশাসন ও সশস্ত্রবাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

উপজেলায় ‍কেবল ওষুধের দোকান ছাড়া অন্যান্য দোকানপাট, রাস্তা-ঘাটে যানবাহন চলাচল, অপরিচিত ব্যক্তিদের প্রবেশে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এ বিধি নিষেধ করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলতে থাকবে। মঙ্গলবার থেকে মুবাছড়ি ইউনিয়নের আওতাধীন ব্রিজ পাড়া, কাপ্তাই পাড়া, সিঙ্গিনালা মহামুনি পাড়া, হেডম্যান পাড়া, ধনপুদি বাজার এলাকা, খুল্যাংপাড়া, মনাটেক, বাঘমারা, করল্যাছড়িসহ প্রায় ১৫টি গ্রামে এ অবস্থা বিরাজ করছে।

এদিকে উপজেলার ক্যায়াংঘাট ইউনিয়নের সাতঘরিয়া পাড়াসহ প্রায় কয়েকটি গ্রাম একইভাবে লকডাউন করা হয়েছে। এছাড়া মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনসহ অন্যান্য ক্লারের সদস্যগণ বিভিন্ন এলাকায় গিয়ে জীবানুনাশক স্প্রে করেন। করোনার সংক্রমণ প্রতিরোধে এলাকাবাসীকে সচেতন করাসহ গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে ব্যস্ত সময় পার করছেন তারা।

মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউ্এনও) প্রিয়াংকা দত্ত বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে যেকোন পরিস্থিতি মোকাবিলা করতে মহালছড়ি উপজেলা প্রশাসন ও সশস্ত্রবাহিনী প্রস্তুত রয়েছে। তিনি সবাইকে অপ্রয়োজনে বাহির না হয়ে নিজ নিজ বাড়িতে থেকে সরকারের বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুর করোনা পজিটিভ ব্যক্তি স্বাস্থ্যকর্মী

রাঙামাটির লংগদুতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করে উপজেলা …

Leave a Reply