মহালছড়িতে উন্নয়ন মেলা

mahalchari2খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যেগে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় মহালছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: এনামুল হক এর উপস্থাপনায় মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমল কান্তি চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীল, ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা চঞ্চল কেতন চাকমা, উপজেলা পশুপালন কর্মকর্তা ডা: তুষার কান্তি চাকমা, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান সুইনুপ্রু চৌধুরী, মহালছড়ি সদর ইউনিয়ন চেয়ারম্যান লাব্রেচাই মারমা, মাইসছড়ি ইউপি চেয়ারম্যান শান্ত শীল চাকমা, মহালছড়ি উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী সুজন খীসা। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা বলেন, অর্থহীনে অর্থ ও কর্মহীনে কর্ম সৃজন এবং ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ গঠন করার লক্ষ্য নিয়ে বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৮টি বিশেষ কর্মসূচীর মধ্যে একটি বাড়ি একটি খামার প্রকল্প অন্যতম। এ প্রকল্প বাস্তবায়ন করে ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে পদক্ষেপ গ্রহন করেছেন।

এ কর্মসূচী যথাযথ বাস্তবায়নের মধ্য দিয়ে জাতির পিতার কাঙ্খিত সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও বেগবান ও দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়ার এ মহতী উদ্যোগকে বাস্তবায়ন করার জন্য সকলের প্রতি আহবান জানান বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply