নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মন্ত্রীর অপেক্ষায় সারাদিন নীলগিরিতে সংবাদকর্মীরা….বিড়ম্ভনা..

মন্ত্রীর অপেক্ষায় সারাদিন নীলগিরিতে সংবাদকর্মীরা….বিড়ম্ভনা..

nilযোগাযোগ মন্ত্রীর সফর নিয়ে বান্দরবানে সাংবাদিক বিড়ম্বনার ঘটনা ঘটেছে। শনিবার যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের এমপি নির্ধারিত সফরের অনুষ্ঠান কাভারেজ করতে সকাল থেকে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যম কর্মীরা জেলা সদর থেকে প্রায় ৪৭ কিলোমিটার দূরে নীলগিরি এলাকায় অবস্থান করেন। তারমধ্যে দুপুর বারোটায় মন্ত্রীর সফর বাতিল করা হয়েছে বলা হলে গনমাধ্যকর্মীরা ঘটনাস্থল থেকে চিম্বুক অতিক্রম করার পর, মাঝপথ থেকে মন্ত্রী আসছেন বলে আবারও স্থানীয় সাংবাদিকদের নীলগিরিতে ফিরিয়ে নেয়া হয়। আসবে এবং আসছে বলে, সড়ক ও জনপথ বিভাগ কর্মকর্তারা গনমাধ্যম কর্মীদের আটকে রাখলেও শেষ পর্যন্ত আসেননি যোগাযোগ মন্ত্রী। টানা হেচড়ায় বিড়ম্বনার শিকার হয়েছেন সাংবাদিকরা।

জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল ফয়সাল বিকাশসহ কয়েকজন জানান, যোগাযোগমন্ত্রীর অনুষ্ঠান কাভারেজ করতে বিড়ম্বনার শিকার হয়েছেন বান্দরবানের সাংবাদিকেরা। বিষয়টি দুঃখজনক, দিনভর স্থানীয় সাংবাদিকেরা নীলগিরি’কে অবস্থান করে শূণ্যহাতে বিকালে শহরে ফিরে এসেছেন।

বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ফজলুল হক জানান, যোগাযোগ মন্ত্রী দুপুর সাড়ে বারোটায় হেলিকপ্টারযোগে বান্দরবান পৌঁছানোর কথাছিল। সফরসূচী অনুযায়ী রুমা থেকে কেওক্রাডং পর্যন্ত সংযোগ সড়ক ও নীলগিরি পর্যটন কেন্দ্র পরিদর্শনের বিষয়টি লেখা ছিল। কিন্তু সময় স্বল্পতার কারণে মন্ত্রী মহোদয় বান্দরবান আসতে পারেননি। খাগড়াছড়ি থেকে হেলিকপ্টারযোগে সরাসরি কক্সবাজারে চলে গেছেন।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply