নীড় পাতা » বান্দরবান » মনোনয়ন প্রত্যাহার করলেন মাম্যাচিং-লীনা

মনোনয়ন প্রত্যাহার করলেন মাম্যাচিং-লীনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং বান্দরবান সংসদীয় আসনে বিএনপির মনোনীত ২ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে। রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে তারা  দলীয় প্রার্থী সাচিং প্রু জেরীকে সমর্থন জানিয়ে রির্টানিং অফিসারের কাছে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

তারা হলেন- জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এবং জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিক উম্মে কুলছুম সুলতানা লীনা। বিষয়টির নিশ্চিত করে জেলা রির্টানিং অফিসার মো: দাউদুল ইসলাম জানান, ৩০০নং বান্দরবান আসনে মনোনয়নপত্র জমাদানকারী ৫ প্রার্থীর মধ্যে দু’জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এ সংসদীয় আসনে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী রয়েছেন তিনজন। প্রার্থীরা হলেন আওয়ামীলীগের বীর বাহাদুর উশৈসিং, বিএনপির সাচিংপ্রু জেরী এবং ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতী শওকতুল ইসলাম।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা জানান, বিএনপি থেকে বান্দরবান আসনে দলীয় ভাবে তিনজনকে মনোনয়ন দেয়া হয়। বিএনপির চূড়ান্ত প্রার্থী কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সাচিং প্রু জেরীকে সমর্থন জানিয়ে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী অন্য দুইজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে পবন চৌধুরীর অনুরোধ

পার্বত্য জেলা রাঙামাটিতে নির্মাণাধীন পিসিআর ল্যাবে বৈদ্যুতিক সংযোগের কাজ করতে গিয়ে নিহত ব্যক্তিদের পরিবারকে আরও …

Leave a Reply