নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মনসুর আলী সভাপতি,তারেক আজিজ সাধারন সম্পাদক

মনসুর আলী সভাপতি,তারেক আজিজ সাধারন সম্পাদক

Pic-07-03-14--1‘সমাজের নৈতিক অবক্ষয় রোধে শিক্ষা ব্যবস্থাকে যুগোপযোগি করার পাশাপাশি আদর্শ ও নৈতিকতা শিক্ষার উপর জোর দিতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে সকল প্রকার অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। নচেৎ ক্রমবর্ধমান নৈতিক অবক্ষয়ের কারনে পিছিয়ে পড়বে জাতি। বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলার কর্মী সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে বক্তারা এসব কথা বলেন।
শুক্রবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠিত কর্মী সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক মুহাম্মদ আজিম উদ্দিন আহম্মেদ জনি। ইয়াছিন রানা সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ ওসমানী, সদর উপজেলা সভাপতি মাওলানা শফিউল আলম আল-ক্বাদেরী ও জেলা যুবসেনার আহবায়ক মোঃ আলমগীর।
সাধারন সম্পাদক মনসুর আলীর পরিচালনায় এতে বিভিন্ন শাখা সমূহের প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন শাহজাদা আবদুল বারি, আবদুল্লাহ আল-রোমান, মোঃ ইউসুফ আলী, সাইফুল উদ্দিন, হাফেজ মোছলেহ উদ্দিন, মোঃ তারেক আজিজ,নঈম উদ্দিন বাবু, হাফেজ তানজিলুর রহমান ও হাসান চিশতী প্রমূখ। প্রতিবেদন পাঠ করেন ইসমাঈল হোসেন মুন্না।

আলোচসা সভা শেষে মোঃ মনসুর আলীকে সভাপতি, জাকির হোসেন, বোরহান উদ্দিনকে সহ-সভাপতি, মোঃ তারেক আজিজকে সাধারণ সম্পাদক, ইসমাঈল হোসেনকে সহ-সম্পাদক, হাফেজ মোছলেহ উদ্দিনকে সাংগঠনিক, হেলাল উদ্দিনকে সহ-সাংগঠনিক, নঈম উদ্দিন বাবুকে অর্থ, সাইফুল উদ্দিনকে প্রচার, শাহজাদা আবদুল বারিকে গ্রন্থনা ও প্রকাশনা, সাদ্দাম চিশতীকে সাহিত্য ও সাংস্কৃতিক, আবদুল্লাহ আল রোমানকে দপ্তর হাফেজ তানজিলুর রহমানকে স্কুল বিষয়ক সম্পাদক এবং নঈম উদ্দিন রাশেদ, মনজুর আলমকে সদস্য করে ২০০১৪-১৫ইং সেশনের জেলা ছাত্রসেনার কমিটি ঘোষণা করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply