নীড় পাতা » ব্রেকিং » মগপাড়া ও কুমড়াপাড়ার মানুষের পাশে ঊন্মেষ পিবিএল

মগপাড়া ও কুমড়াপাড়ার মানুষের পাশে ঊন্মেষ পিবিএল

নভেল করোনাভাইরাসের (কভিড-২৯) প্রভাবে বিপাকে পড়েছেন দেশের নিম্নআয়ের খেটে-খাওয়া মানুষেরা। কর্মহীন ও ঘরবন্দি হয়ে অলস জীবনযাপন করা এসব মানুষের পাশে দাঁড়িয়েছে রাঙামাটির দুইটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

বৃহস্পতিবার রাঙামাটি জেলা সদরের বন্দুকভাঙা ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকার মানুষের মাঝে সহায়তা পৌঁছায় স্থানীয় সামাজিক সংগঠন প্রো-বেটার লিভিং বাংলাদেশ লিমিটেড (পিবিএল) ও স্বেচ্ছাসেবী সংগঠন ঊন্মেষ। এদিন এই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কুমড়াপাড়া ও মগপাড়া গ্রামের প্রায় ৪০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয় সংগঠন দুটি।

এসময় জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক সদস্য নিরূপা দেওয়ান ও উত্তর বনরূপা বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও ঊম্মেষ’র উপদেষ্টা স্নেহাশীষ চাকমা ও ঊম্মেষ’ সাধারণ সম্পাদক বিদ্যুৎ চাকমা উপস্থিত ছিলেন।

ঊম্মেষ’র সাধারণ সম্পাদক বিদ্যুৎ চাকমা জানিয়েছেন, ‘আমরা প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, আধা কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল , ১ কেজি পেঁয়াজ ও ১টি সাবান দিয়েছি। যতদিন দেশে করোনার প্রাদুর্ভাব থাকবে ততদিন পর্যন্ত আমরা বিভিন্ন এলাকায় এ সহায়তা প্রদান অব্যাহত রাখবো।’

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে পর্যটক বাড়লেও বুকিং কম হোটেল-মোটেলে

অন্যান্য পর্যটন মৌসুমের মতো চাপ না থাকলেও মরণঘাতী করোনার ভয়কে উপেক্ষা করেই পার্বত্য চট্টগ্রামের ‘রাজধানী’খ্যাত …

Leave a Reply