নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মংউচিং’র জন্য ভালোবাসা

মংউচিং’র জন্য ভালোবাসা

02বান্দরবানে বাংলাদেশ আইডল তারকা সংগীত শিল্পী মংউচিং মারমা’কে গন-সংবর্ধণা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে সড়কপথে চট্টগ্রাম থেকে বান্দরবানে পৌঁছান বাংলাদেশ আইডল সংগীত প্রতিযোগীতার সেরা ৬ এর তারকা বান্দরবানের মারমা সম্প্রদায়ের ছেলে কন্ঠশিল্পী মংউ চিং মারমা। জেলার প্রবেশপথ সূয়ালক থেকে ফুলের মালা গলায় পড়িয়ে শতাধিক মটর সাইকেল এবং গাড়ি বহর নিয়ে শোভাযাত্রা সহকারে মংউচিং মারমা’কে বর্ণাঢ্য আয়োজনে বরণ করেন বান্দরবানবাসী। পরে গাড়ি বহর সহকারে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা এবং পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজাসহ স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন ব্যক্তিবর্গরা শোভাযাত্রায় অংশ নেয়।Mong-u-ching

এদিকে সংগীত শিল্পী মংয়ের আগমন উপলক্ষ্যে বিকালে স্থানীয় রাজারমাঠে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও গনসংবর্ধণার আয়োজন করা হয়। জেলার মুখ উজ্জল করায় সর্বস্তরের মানুষ ফুলের মালা দিয়ে মংউ চিং মারমাকে সংবর্ধণা জানান। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ আইডল সংগীত প্রতিযোগীতার সেরা ৬ এ অবস্থান করা তারকা মং।

এছাড়াও বাংলাদেশ আইডল প্রতিযোগীতার সেরা আট থেকে ঝড়ে পড়া বান্দরবানের ছেলে কন্ঠ শিল্পী পংকজও গান করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান ও গনসংবর্ধনায় পাহাড়ী-বাঙ্গালী উভয় সম্প্রদায়ের মানুষের ঢল নামে স্থানীয় রাজারমাঠে। অনুষ্ঠানে বাংলাদেশ আইডল চ্যাম্পিয়ন হওয়ার জন্য সকলের দোয়া এবং এসএমএস ভোট চাইলেন মং।

Micro Web Technology

আরো দেখুন

‘পাহাড়ে উন্নয়ন এবং নিরাপত্তায় করণীয় প্রদক্ষেপ নেয়া হচ্ছে’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘পার্বত্য চট্টগ্রামে বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি খুবই সুন্দর তিনটি জেলায় ব্যাপক …

Leave a Reply