নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গর্জনতলিতে চোলাই মদ উদ্ধার ও ধ্বংস

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গর্জনতলিতে চোলাই মদ উদ্ধার ও ধ্বংস

DSC04148ভ্রাম্যমাণ আদালত রাঙামাটি শহরের গর্জনতলী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ এবং মদ তৈরীর সরঞ্জামাদি উদ্ধার করেছে। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাঙামাটি জেলার নির্বাহী ম্যজিষ্ট্রেট সাজিয়া পারভিন ও নাজমুল ইসলাম । রাঙামাটি জেলার মাদক দ্রব্য অধিদপ্তরের গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয় ।

জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সার্কেল অ্যাডজুট্যান্ট এস, এম, শরিফুল আলম এর নেতৃত্বে জেলা কার্যালয়ের একদল সশস্ত্র ব্যাটালিয়ন আনসার সদস্যরাও ভ্রাম্যমান আদালতের সাথে এ অভিযানে অংশ নেন। সকালে¡ গর্জনতলী এলাকায় রত্না ত্রিপুরার বাড়িতে এ অভিযান চালানো হয়। এ সময় ঘরের ভিতরে অবৈধভাবে তৈরীকৃত বিপুল পরিমাণ চোলাই মদ এবং মদ তৈরীর সরঞ্জামাদি। অভিযানে অংশ গ্রহণকারী আইন শৃঙখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উক্ত মদ ও মদ তৈরীর সরঞ্জামাদিসহ রতœা ত্রিপুরাকে আটক করে । ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যজিষ্ট্রেট উক্ত ধৃত ব্যক্তি কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অর্থে দন্ডে দন্ডিত করেন। পরে নির্বাহী ম্যজিষ্ট্রেটের উপস্থিতিতে উদ্ধারকৃত চোলাই মদ বিনষ্ট করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply