নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ভ্রাতৃঘাতি সংঘাত কল্যাণ বয়ে আনে না

ভ্রাতৃঘাতি সংঘাত কল্যাণ বয়ে আনে না

Rajastaliকাপ্তাই ১১ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ওবায়দুল্লাহ হেল সাফী পিএসসি বলেছেন, ভ্রাতৃঘাতি সংঘাত, হানাহানিতে কোনও কল্যাণ বয়ে আনবে না। শান্তি ও সম্প্রীতির জন্য প্রয়োজন পারস্পরিক শ্রদ্ধা ও সহনশীলতা। সংঘাত হানাহনিতে কখনো নেতৃত্ব কিংবা কর্তৃত্ব স্থাপন করা যায় না। তেমনি যারা হানাহানির মাধ্যমে নেতৃত্ব পেতে চায় প্রকৃত অর্থে তারা শান্তিতে নেই। তাই এলাকার জনসাধারণের মাঝে সম্প্রীতি স্থাপনের জন্য জনপ্রতিনিধিদের উদ্যোগ নিয়ে বন্ধ করতে হবে ভ্রাতৃঘাতি সংঘাত। সোমবার কাপ্তাই ১১ আরই ব্যাটালিয়নের আয়োজিত শান্তি সম্প্রীতি উন্নয়নের লক্ষ্যে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জোন কমান্ডার একথা বলেন।

তিনি আরো বলেন, সন্ত্রাসীরা কারো বন্ধু নয়, তারা প্রতিনিয়ত সন্ত্রাসী কার্যকলাপ করতে থাকবে। তাদের প্রতিহত করতে হলে এলাকায় জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনী মধ্যে সার্বিক সহযোগিতা প্রদান করতে হবে। অস্ত্রধারী দুষ্কৃতকারী যে হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে এলাকায় শান্তি ফিরিয়ে আনতে হবে। এসময় তাঁর সময়কালে সহায়তার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবাগত ৫ আরই ব্যাটালিয়ানএর সিও লেঃ কর্নেল মোঃ কামাল উদ্দিন পিএসসি, উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রয়সুইউ মারমা, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মোঃ অহিদুল্লাহ সরকার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লংবতি ত্রিপুরা, ১নং ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান দীপময় তালুকদার, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান উবাচ মারমা, ৩নং বাঙ্গালহালিয়া ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঞোমং মারমা, এমপি প্রতিনিধি সুভাষ চন্দ্র তঞ্চঙ্গ্যা, উপজেলা জেএসএস সাধারণ সম্পাদক সুশান্ত তঞ্চঙ্গ্যা, সাংবাদিক আজগর আলী খান, চাউচিং মারমা, হারাধন কর্মকার যুবলীগের সভাপতি মিটুল দেসহ উপজেলা সরকারী কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply