নীড় পাতা » খাগড়াছড়ি » ভোটের আগেই চলছে ভোট !

ভোটের আগেই চলছে ভোট !

didginalaaaখাগড়াছড়ির দীঘিনালায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করতে আওয়ামীলীগের প্রার্থী মনোনয়ন দিতে ভোটের আগেই ভোট চলছে। আজ (বুধবার) দলীয় কার্যালয়ে সকাল থেকে মেরুং ইউনিয়নের প্রার্থী নির্বাচন করতে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের ভোটারদের ব্যঅলটের মাধ্যমে গোপন ভোট গ্রহন করা হচ্ছে। এর আগে সোমবার একই পদ্ধতিতে বোয়ালখালী (সদর) ইউনিয়নের প্রার্থী নির্বাচন করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার ১নং মেরুং ইউনিয়নে চেয়ারম্যান পদে চারজন দলীয় মনোনয়ন পেতে আবেদন করেন। তারা হলেন, রহমান কবির রতন, শফিকুল ইসলাম, আফরোজা আলম ও মিলন ফরাজি। আলোচনার মাধ্যমে সমাধান না হওয়ায় কেন্দ্র ঘোষিত নিয়ম অনুযায়ী ভোটের ব্যাবস্থা করা হয়। এতে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির ১৪৬ জন ভোটার ভোট প্রয়োগ করবেন। প্রার্থী নির্বাচনে ভোট প্রয়োগের আশপাশ ঘিরে দলীয় প্রায় হাজারো নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে। সকলের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

এর আগে বোয়ালখালী (সদর) ইউনিয়নে গোপন ভোটের মাধ্যমে দলীয় প্রার্থী হিসাবে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন। তিনি ৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাহাবুব আলম পেয়েছিলেন ২৭ ভোট। ০১টি ব্যালট বাতিলসহ ১৫ জন ভোটার অনুপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply