নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » ভোটারদের প্রতি স্বতন্ত্র প্রার্থী আবছার আলীর আহ্বান

ভোটারদের প্রতি স্বতন্ত্র প্রার্থী আবছার আলীর আহ্বান

Ad.-Absar-Ali-Rangamati‘পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি ও পার্বত্য সমস্যার সাংবিধানিক উপায়ে সমাধানের স্বার্থে যে প্রার্থী দীর্ঘদিন ধরে সকল সম্প্রদায়ের আস্থাভাজন হিসেবে কাজ করছে, আগামী সংসদ নির্বাচনে তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী এডভোকেট মোঃ আবছার আলী।
তিনি বৃহস্পতিকার সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এইসব কথা বলেন।

আবছার আলী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘আসন্ন নির্বাচনে এমন প্রার্থীকে বিজয়ী করুন, যিনি নির্বাচিত হলে আমরা সকলে পার্বত্য এলাকায় সুখে শান্তিতে বসবাস করতে পারবো, কারো জীবন ঝুঁকির মধ্যে পড়বেনা, অস্ত্রের মুখে পার্বত্য চট্টগ্রাম ছাড়তে হবেনা, চাঁদাবাজির কারণে বিপন্ন হবেনা মানুষের জীবন।’

বিজ্ঞপ্তিতে আবছার আলী আরো বলেন, ‘রাঙামাটি ২৯৯ নং সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। ইতোমধ্যে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে রাঙামাটিবাসির বিপুল ভালোবাসা আর সমর্থনে আমার নিজের প্রতীকের পক্ষে একটি স্পষ্ট জনসমর্থন তৈরি করতে সক্ষম হয়েছি। কিন্তু নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, আমি দেখতে পাচ্ছি,পার্বত্য রাঙামাটি জেলায় যারা দীর্ঘদিন ধরে সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজি আর অস্ত্রের মুখে সাধারন মানুষের জীবনকে জিম্মি করে দিনের পর দিন তাদের রাজনৈতিক স্বার্থ হাসিল করেছে, তারা এবার নানা ছলে বলে কৌশলে বিজয়ী হতে নানাভাবে অপচেষ্টা চালাচ্ছে।’

যোগাযোগ করা হলে আবছার আলী নির্বাচন থেকে সরে দাঁড়াননি জানিয়ে বলেন,আমার প্রচার প্রচারণা অব্যাহত আছে,কেউ কেউ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে,তবে পার্বত্যবাসীর স্বার্থেই উল্লেখিত বিবৃতি দিয়ে আসন্ন নির্বাচনে নিজের অবস্থান পরিষ্কার করেছেন বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত,পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলন এর রাঙামাটি জেলা কমিটির সাধারন সম্পাদক এডভোকেট আবছার আলী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply