নীড় পাতা » ব্রেকিং » ভূমি কমিশনের সভা শুরু সার্কিট হাউজে

ভূমি কমিশনের সভা শুরু সার্কিট হাউজে

vumi-01পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইনের সংশোধনীর পর আজ প্রথমবারের মতো রাঙামাটিতে অনুষ্ঠিত হচ্ছে ভূমি কমিশনের বৈঠক।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সম্মেলন কক্ষে বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পাহাড়ের বাঙালী সংগঠনগুলোর বিরোধীতা ও হরতালের কারণে বৈঠকের স্থান পরিবর্তন করে সার্কিট হাউজেই অনুষ্ঠিত হচ্ছে।

সকাল সাড়ে দশটায় রাঙামাটি সার্কিট হাউজে এই বৈঠক শুরু হয়েছে।

সভায় ভূমি কমিশনের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি আনোয়ার উল হক ছাড়াও প্রধানমন্ত্রীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী,পার্বত্য সচিব নববিক্রম কিশোর ত্রিপুরা,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা সন্তু,চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার রাজা দেবাশীষ রায়সহ তিন সার্কেল চী ও তিন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানরা অংশ নিচ্ছেন বলে জানা গেছে। বৈঠকে উপস্থিত আছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারও। তবে মূল কমিটির বৈঠক শুরু হওয়ার আগে সভাস্থল ত্যাগ করেন ড. গওহর রিজভী,নববিক্রম কিশোর ত্রিপুরা এবং দীপংকর তালুকদার। তাদের প্রস্থানের পরেই শুরু হয় নয় সদস্যবিশিষ্ট এই কমিশনের আলোচিত সভা।

কমিশন সংশ্লিষ্ট একটি সূত্র দাবি করেছে, এই বৈঠকে কমিশনের কার্যক্রম,সক্ষমতা বৃদ্ধি এবং কমিশনের কার্যক্রম সম্পর্কে সরকারের অবস্থান স্পষ্ট করা হবে।vumi-02

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

২ comments

  1. সেটেলার,,,,পার্বত্যচট্টগ্রাম ছাড়ো অন্যথায় অনেক সেটেলার নারী বিধবা হবে।

Leave a Reply

%d bloggers like this: