নীড় পাতা » আলোকিত পাহাড় » ভিবিডি’র প্রজেক্ট-হাসিমুখ

ভিবিডি’র প্রজেক্ট-হাসিমুখ

ভিবিডি রাঙামাটি জেলা ‘প্রজেক্ট-হাসিমুখ’ নামে একটি কার্যক্রম হাতে নেয়। যেখানে তারা রাঙামাটির প্রত্যন্ত এলাকা ইসলামপুরে একটি স্কুলের দু’শতাধিক বাচ্চাদের সাথে সময় কাটিয়েছে।

‘প্রজেক্ট-হাসিমুখ’ এর অংশ হিসেবে গত শুক্রবার সংগঠনের সদস্যরা স্কুলের দু’শতাধিক বাচ্চাদের শিক্ষা উপকরণ (বই, খাতা, কলম, পেন্সিল, রাবার, স্কেল) বিতরণ করেন এবং তারা বাচ্চাদের স্যানিটেশন, ডেন্টাল এবং ওরাল হেলথ, চাইল্ডএবইউজ এবং সেক্সুয়াল হেরেছমেন্ট, রোডসেইফটি সম্পর্কে বাচ্চাদের সচেতনতা বৃদ্ধিতে সেশন নেয় এবং ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন পরিচালনা করেন।

‘প্রজেক্ট-হাসিমুখ’ অনুষ্ঠানে প্রধান অতিথি রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ রাঙামাটি জেলার কার্যক্রমে তিনি অভিভূত ও প্রত্যন্ত এলাকায় তাদের কার্যক্রম পরিচালনা করার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে ভিবিডি রাঙামাটির সকল কার্যক্রমে সহযোগিতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং ইসলামপুর স্কুলে নতুন ২টি সিলিং ফ্যান ও চেয়ার-টেবিল দেয়ার আশা ব্যক্ত করেন।

বিশেষ অতিথি রাঙামাটির বিশিষ্ট সমাজসেবক নুর মোহাম্মদ কাজল বলেন, রাঙামাটির প্রত্যন্ত এলাকায় অনেক স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর কার্যক্রম দেখা যায়, কিন্তু ভিবিডি রাঙামাটির এমন সব কার্যক্রমে তিনি মুগ্ধ এবং ভবিষ্যতে সকল কার্যক্রমে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply