নীড় পাতা » ব্রেকিং » ভিডিও কনফারেন্সে রাঙামাটি রোটার‍্যাক্ট ক্লাবের নতুন কমিটি, নেতৃত্বে রিপন-আলী

ভিডিও কনফারেন্সে রাঙামাটি রোটার‍্যাক্ট ক্লাবের নতুন কমিটি, নেতৃত্বে রিপন-আলী

রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙামাটি’র বোর্ড সভার সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী নতুন রোটারি বর্ষের (২০২০-২০২১) ক্লাব সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রোটার‍্যাক্টর কাউছার চৌধুরী রিপন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রোটার‍্যাক্টর আলী হোসেন। রোববার বিকালে ভিডিও কনফারেন্স’র মাধ্যমে বোর্ড সভা পরিচালনা করেন ২০১৯-২০ রোটারি বর্ষের সভাপতি রোঃ অলি আহাদ।
এসময় ভিডিও কনফারেন্সে ক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান আরআইডি ৩২৮২, বাংলাদেশের ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর  রো. আবু বকর, ক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান আর আই ডি ৩২৮২, বাংলাদেশের রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ রো. আমিনুল ইসলাম, ক্লাবের আই পিপি ও বর্তমান আর আই ডি ৩২৮২, বাংলাদেশের ডি আর আর স্পেশাল রিপ্রেজেন্টেটিভ রো. মো. ইসহাক, ক্লাবের সহ-সভাপতি রো. সালাম, সহ-সভাপতি রোঃসুজন, সচিব রো. মণি , জয়েন্ট সেক্রেটারি রোঃমঈন, জয়েন্ট সেক্রেটারি রো. রবিউল, জয়েন্ট সেক্রেটারি রো. সঞ্চিতা বড়ুয়া, কো-ট্রেজারার রো. কামরুল, ক্লাব সার্ভিস রো. রুবেল, ইন্ট্যারন্যাশনাল সার্ভিস রো. আজাদ, সার্জেন্ট রো. নাজমা উপস্থিত ছিলেন।
আগামী ১লা জুলাই থেকে শুরু হওয়া নতুন রোটারি বর্ষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক দায়িত্ব বুঝে নিবেন বলে ক্লাব সূত্রে জানা গেছে।
Micro Web Technology

আরো দেখুন

খুলছে না রাঙামাটির পর্যটনকেন্দ্র, স্বাস্থ্যবিধি মেনে খুলছে হোটেল-মোটেল

কভিড-১৯ এর কারণে সারাদেশের মত রাঙামাটির পর্যটনকেন্দ্র ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে সরকারের ঘোষিত …

Leave a Reply