নীড় পাতা » ব্রেকিং » ভিডিও কনফারেন্সে মেডিকেল কলেজের উদ্বোধন প্রধানমন্ত্রী’র

ভিডিও কনফারেন্সে মেডিকেল কলেজের উদ্বোধন প্রধানমন্ত্রী’র

picccরাঙামাটি মেডিকেল কলেজের পাঠদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার সকালে ঢাকার গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে পাঠদান উদ্বোধন করেন।
এসময় রাঙামাটিতে উপস্থিত ছিলেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু,পার্বত্য সচিব নববিক্রম কিশোর ত্রিপুরা, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. টিপু সুলতান।

উদ্বোধনকালে রাঙামাটির মেডিকেল কলেজের নতুন শিক্ষাবর্ষের ৫১ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

২ comments

  1. ১৯৯৭ এ শ্বসস্র সন্ত্রাসী সংগঠন (শান্তি বাহিনী) কে নির্মূল না করে, তাদের সাথে চুক্তি করে যে ভুল করেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আজ তার ভুলের ফল পাচ্ছে ছাত্রলীগ; যুবলীগ; আওয়ামিলীগ; বিএনপি; জামাত ও জাতীয় পার্টি ; ব্যবসায়ী ও চাকুরিজীবি সহ সর্বস্তরের বাঙ্গালি জনতা। আমি মাননীয় প্রধানমন্ত্রীককে বলতে চাই, কি দেখে/ কোন সার্থে/ কত কোটি টাকার বিনিময়ে এই অস্রধারীদের সাথে শান্তিচুক্তি নামক অশান্তির চুক্তি করেছেন??? নাকি শান্তিতে নোবেল প্রাইজ পেতে এই চুক্তি করেছেন…???? যারা দেশের Law & Order মানে না, যারা খুন; গুম; চাঁদাবাজি; জিম্মি; অপহরনসহ আরো অসংখ্য দূর্নীতি এবং সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করেই চলেছে তাদেরকে শক্ত হাতে দমন না করে এবং পাহাড়ে বসবাসরত সাধারণ বাঙ্গালিদের সাথে আলোচনা না করেই শসস্র সন্ত্রাসীদের সাথে কিসের স্বার্থে চুক্তি করেছেন…!!!??? এই প্রশ্ন, পার্বত্য অঞ্চলের সর্বস্তরের নির্যাতিত বাঙ্গালির…!?

  2. ১৯৯৭ এ শ্বসস্র সন্ত্রাসী সংগঠন (শান্তি বাহিনী) কে নির্মূল না করে, তাদের সাথে চুক্তি করে যে ভুল করেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আজ তার ভুলের ফল পাচ্ছে ছাত্রলীগ; যুবলীগ; আওয়ামিলীগ; বিএনপি; জামাত ও জাতীয় পার্টি ; ব্যবসায়ী ও চাকুরিজীবি সহ সর্বস্তরের বাঙ্গালি জনতা। আমি মাননীয় প্রধানমন্ত্রীককে বলতে চাই, কি দেখে/ কোন সার্থে/ কত কোটি টাকার বিনিময়ে এই অস্রধারীদের সাথে শান্তিচুক্তি নামক অশান্তির চুক্তি করেছেন??? নাকি শান্তিতে নোবেল প্রাইজ পেতে এই চুক্তি করেছেন…???? যারা দেশের Law & Order মানে না, যারা খুন; গুম; চাঁদাবাজি; জিম্মি; অপহরনসহ আরো অসংখ্য দূর্নীতি এবং সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করেই চলেছে তাদেরকে শক্ত হাতে দমন না করে এবং পাহাড়ে বসবাসরত সাধারণ বাঙ্গালিদের সাথে আলোচনা না করেই শসস্র সন্ত্রাসীদের সাথে কিসের স্বার্থে চুক্তি করেছেন…!!!??? এই প্রশ্ন, পার্বত্য অঞ্চলের সর্বস্তরের নির্যাতিত বাঙ্গালির…!?

Leave a Reply

%d bloggers like this: