নীড় পাতা » ব্রেকিং » ভিটামিন ক্যাপসুল খাবে ১০ হাজার শিশু

ভিটামিন ক্যাপসুল খাবে ১০ হাজার শিশু

rrrসারা দেশের ন্যায় আগামী ১৪ নভেম্বর রাঙামাটি পার্বত্য জেলার ছয় থেকে ৫৯ মাস বয়সী শিশুদের নিয়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। এর মধ্যে রাঙামাটি পৌরসভার অধীনে ৯৮টি কেন্দ্রে প্রায় দশ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সোমবার বিকেলে রাঙামাটি পৌরসভার সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র আবু জাফর লিটন। এতে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মালেক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর নেয়াজ আহমেদ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল আলম রবি, ৮নং ওয়ার্ড কাউন্সিলর কালায়ন চাকমা, স্যানেটারি ইন্সপেক্টর ফিরোজ মাহমুদ সোহেলসহ বিভিন্ন এনজিও কর্মকর্তাবৃন্দ।

সভায় রাঙামাটি পৌরসভার মধ্যে নয় হাজার আটশ একাশি শিশুকে ভিটামিন ক্যাপসুল খাওয়ানোর টার্গেট করা হয়। আগামী ১৪ নভেম্বর সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত পৌরসভার স্থায়ী ও ভাসমান কেন্দ্র মিলে ৯৮টি কেন্দ্রে ভিটামিন ক্যাপসুল খাওয়ানো হবে। এরমধ্যে ছয় থেকে এগারো মাস বয়সী শিশুকে নীল রঙ্গের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং বারো থেকে ৫৯ মাস বয়সী শিশুকে লাল রঙ্গের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply