নীড় পাতা » ব্রেকিং » ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন রাঙামাটিতে

ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন রাঙামাটিতে

মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা এবং ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে রাঙামাটিতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি সুনীল কান্তি দে’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি অমলেন্দু হাওলাদার ও টুকু তালুকদার, সাধারণ সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রকাশ চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন স্নেহাশীষ বড়ুয়া।

সমাবেশে বক্তারা পবিত্র ধর্ম রক্ষার্থে রাজনীতিতে ধর্মের ব্যবহার নিষিদ্ধের দাবি জানিয়ে বলেন, একাত্তরে যেভাবে ধর্মের দোহাই দিয়ে দেশের জনগণকে হত্যা, ধর্ষণ এবং দেশের বিরোধিতা করেছিল, স্বাধীনতার ৪৯ বছর পর এসেও তাদের অনুসারীরা ধর্মের দোহাই দিয়ে এবার বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের মতো ঘটনা ঘটাচ্ছে। ভাস্কর্য তাদের প্রধান লক্ষ্য নয়, বঙ্গবন্ধুর আদর্শই তাদের প্রধান শত্রু।

দেশের শিল্প, ঐতিহ্য রক্ষার্থে এদেশের বুকে ভাস্কর্য থাকবে দাবি করে, যারা ভাস্কর্য অপসারণের কথা বলে এবং যারা ভাস্কর্য ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে ইভিএমের প্রথম ভোট হলো খাগড়াছড়িতে

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনেকটা …

Leave a Reply