নীড় পাতা » ব্রেকিং » ভালোবাসা দিবসে তারুণ্যের উচ্ছ্বাস

ভালোবাসা দিবসে তারুণ্যের উচ্ছ্বাস

parjatannnসারা দেশের তরুণরা পালন করলো বিশ্ব ভালোবাসা দিবস। এতে পিছিয়ে নেই পাহাড়ের তরুণরাও। তারা রাঙামাটির বিভিন্ন পর্যটক স্থান যেমন ডিসি বাংলো, ঝুলন্ত সেতু, সুবলং ঝর্নাতে ছুটে যায় প্রিয়জনের সাথে কিছুটা সময় কাটানো জন্য। এইবার নতুন যোগ হওয়া লাভ পয়েন্টেও দেখা যায় উপচে পড়া ভিড়। এটি যেন তাদের ভালবাসা প্রকাশের অন্য রকম একটি স্থানে রূপান্তর হয়েছে। প্রেমিক প্রেমিকা ছাড়াও এতে দেখা গেছে অনেকে মা-বাবা, ভাই-বোন নিয়ে ঘুরতে এসেছে। বিভিন্ন জায়গা আসা থেকে তরুণরা গাড়ি, বোট নিয়ে ঘুরতে দেখা গেছে।

বেড়াতে আশা রাকিব ইসলাম বলেন, ভালবাসা শুধু মাত্র প্রেমিকার জন্য নয় এটি পরিবারের সবার জন্য। তাই আমি আমার মা-বাবা এবং স্ত্রী-সন্তানদেরকে নিয়ে বেড়াতে এসেছি। রাঙামাটির সৌন্দর্য্য আসলে মন ভুলিয়ে দেয় আর এর মধ্যে লাভ পয়েন্ট নামে যে স্থানটি করা হয়েছে সেখানে এসে অনেক ভালো লাগছে। যদিও এটি এখনো ভালোভাবে নির্মাণ করা হয়নি তবুও এখানে এসে অন্য রকম অনুভূতি হচ্ছে। তিনি আরো বলেন, ভালবাসা সমাজের সবার জন্য হওয়া প্রয়োজন। সমাজে যদি সবাই সবাইকে ভালবাসে তবে কোন প্রকার সমস্যা হবে না।

লাকি আক্তার বলেন, রাঙামাটির সৌন্দর্য ভোলার মতো হয়। এখানে আমি ছোট থেকে বড় হয়েছি। এখানের প্রতিটি স্থান অনেক সুন্দর। তা ছাড়া এখানকার পরিবেশ সকলের মনকে মুদ্ধ করে দেয়। আর এই ভালবাসা দিবসে বন্ধুরা সবাই মিলে বেড়াতে আসার মজাই আলাদা। তিনি বলেন, বন্ধুদের সাথে ভালোবাসা বিনিময় করার মধ্যে অন্য রকম অনুভূতি লাগে। ভালোবাসা নিজের কাছের ব্যক্তি জন্য তা মানি তবে তার পাশাপাশি সবার জন্য ভালোবাসা এটাই আমাদের কাম্য।

ভালবাসা দিবস সকলের জীবনে নিয়ে আসুক আনন্দ। সকলের হানাহানি ছেড়ে দিয়ে সমাজে ভালোবাসা ছড়িয়ে দেক এটি সকলের কামনা।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply