নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ভাইয়ের জন্য বেতছড়ি গ্রামে হামলা !

ভাইয়ের জন্য বেতছড়ি গ্রামে হামলা !

agun
পুড়িয়ে দেয়া মোটরসাইকেল

হরতালের সময় একটি অটোরিক্সা আটক করার ঘটনায় তুলকালাম কান্ড হয়ে গেছে কাউখালির বেতছড়ি গ্রামে। গ্রামবাসিরা অভিযোগ করছেন,মঙ্গলবার ১৮ দলীয় জোটের হরতাল চলাকালে সকালে বেতছড়ি এলাকায় একটি অটোরিক্সা আটক করে পিকেটাররা,যার মালিক এ্যাপি চৌধুরী নামে এক ব্যক্তি,যিনি রাঙ্গুনিয়ার এক যুবলীগ নেতার ছোটভাই। পরে সন্ধ্যায় এ্যাপির বড়ভাই রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নের যুবলীগ নেতা মিল্টন চৌধুরী ও তার সহযোগিরা কয়েকটি মোটর সাইকেলযোগে এসে বেতছড়ি গ্রামে এলোপাথাড়ি গুলি চালায় এবং বেশ কয়েকটি বাড়ীঘর ভাংচুর করে। এতে মোসলেম মিয়া নামে এক গ্রামবাসী গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ মোসলেম মিয়াকে রাতেই রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।বেতছড়ি গ্রামবাসি এই হামলার জন্য মিল্টনকে দায়ি করে বলেছে,ভাইয়ের গাড়ী আটক করায় অপমানের প্রতিশোধ নিতেই মিল্টন ও তার সহযোগিরা এই হামলা করেছে।

ahoto
গুলিবিদ্ধ মোসলেম মিয়া

ঘটনার পর ক্ষুদ্ধ গ্রামবাসী মিল্টন চৌধুরীর সহযোগি সন্দেহে আটক করা দুইটি মোটর সাইকেল আগুনে পুড়িয়ে দেয়। এ বিষয়ে যোগাযোগ করা হলে যুবলীগ নেতা মিল্টন চৌধুরীর মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। ফলে এই হামলার ঘটনার প্রকৃত কারণ সম্পর্কে তার বক্তব্য জানা যায়নি।

অন্যদিকে কাউখালি থানায় আগুন লাগার ঘটনায় স্থানীয় পুলিশ বিভাগ ব্যস্ত থাকায় এই বিষয়ে পুলিশের দায়িত্বশীল কারো সাথে কথা বলা সম্ভব হয়নি। হামলার পর আইনশৃংখলা রক্ষাকারি বাহিনী বেতছড়ি গ্রামে টহল বাড়িয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ের তিন দোকানকে ৪০০০ টাকা অর্থদণ্ড

রাঙামাটির কাপ্তাই উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বড়ইছড়ি বাজারে ভ্রাম্যমান আদালতের …

Leave a Reply