নীড় পাতা » রাঙামাটি » বড় ভাইয়ের কোপে প্রাণ গেলো আইনজীবি ছোট ভাইয়ের

বড় ভাইয়ের কোপে প্রাণ গেলো আইনজীবি ছোট ভাইয়ের

জয়নাল আবেদীন, কাউখালী
রাঙামাটির কাউখালীতে টাকা পয়সা নিয়ে দ্বন্দ্ব আর কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাইয়ের এলোপাথারি দায়ের কোপের আঘাতে গুরুত্বর আহত হন ছোট ভাই। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে পাড়ি জমান ছোট ভাই। ঘটনাটি ঘটেছে কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নে।

স্থানীয় কয়েকজন ও মাস্টার ঘোনা সমাজের সাধারণ সম্পাদক নীধু শীলের সাথে কথা বলে জানাযায়- উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মাস্টার ঘোনা গ্রাম। মৃত রাজেন্দ্র দেব নাথের ৩ ছেলের বসবাস এই গ্রামেই। পরিবারের বড় ছেলে নেপাল দেব নাথ। জীবিকা নির্বাহ করেন প্রবাসে থেকে। মেঝো দিলিপ দেব নাথ, সবার ছোট ঝুন্টু দেব নাথ। ঝুন্টু পেশায় আইনজীবি। পেশার কারণে বেশিরভাগ সময় বসবাস করেন চট্টগ্রাম শহরে। প্রবাসী বড়ভাই নেপাল থেকে পরিবার ও বিভিন্ন কারণে টাকা পাঠাতেন ছোট ভাই অ্যাডভোকেট ঝন্টু দেব নাথের কাছে। ১৯ আগস্ট তারিখ প্রবাস থেকে দেশে (বাড়ীতে) আসে নেপাল দেবনাথ। প্রবাস থেকে পাঠানো টাকা নিয়ে পরিবারের মধ্য কলহ তৈরী হয়। কলহের এক পর্যায়ে ২২ আগস্ট বড় ভাইয়ের দায়ের কোপের আঘাতে গুরুত্বর আহত হয় ছোট ভাই ঝুন্টু দেব নাথ। মূমুর্ষ অবস্থা ঝুন্টুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১৮ দিন মৃত্যু সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে পারি জমান ঝুন্টু।

ঝুন্টু দেবনাথের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কাউখালী থানার অফিসার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আব্দুল হালিম জানান- মারামারির ঘটনায় ২৮ আগস্ট ঝুন্টু দেবনাথের স্ত্রী ঝুন্টুর বড় ভাইদের অভিযুক্ত করে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেছিলো। ঝুন্টু যেহেতু মারা গেছে সেহেতু প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে এটি হত্যা মামলা হিসেবে অন্তর্ভূক্ত করা হবে।

 

Micro Web Technology

আরো দেখুন

পুলিশের জালে ধরা পড়ল সেই মাঈন উদ্দিন

রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার ঢাকাইয়া কলোনির সেই মাঈন উদ্দিন (৪৫) আবারো কাপ্তাই থানা পুলিশের হাতে …

Leave a Reply