নীড় পাতা » খাগড়াছড়ি » ব্রিজের ভীমে ফাটল,তাই বন্ধ দীঘিনালা-খাগড়াছড়ি সড়ক !

ব্রিজের ভীমে ফাটল,তাই বন্ধ দীঘিনালা-খাগড়াছড়ি সড়ক !

দীঘিনালা-খাগড়াছড়ি সড়কের জামতলি এলাকায় একটি বেইলি ব্রিজের ভিম ফেটে যাওয়ায় সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে। উপজেলার সাথে আর কোন বিকল্প সড়কপথ না থাকায় বৃহষ্পতিবার সন্ধা ৬টা থেকে জেলাসদরসহ চট্টগ্রাম ও ঢাকার সাথে যান চলাচল বন্ধ রয়েছে। তবে শুক্রবার সকালের মধ্যেই মেরামত কাজ শেষে যোগাযোগ চালু কর সম্ভব হবে বলে জানিয়েছেন সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের (ইসিবি) সদস্যরা।

ব্রিজটি মেরামতের দায়িত্বে থাকা ইসিবি’র ওয়ারেন্ট অফিসার নুরুল ইসলাম জানান, ব্রিজের দক্ষিন পাশের একটি ট্রমসম (ইঞ্জিনিয়ারিং ভাষায়) ফেটে গেছে। ভারি যান ওঠলেই বর ধরনের দূর্ঘটনা হতে পারে। তাই যান চলাচল বন্ধ রেখে মেরামতের কাজ শুরু করা হয়েছে। রাতব্যাপি কাজ করে হলেও সকালের মধ্যে যান চলাচল শুরু করার চেষ্টা আছে বলেও জানান তিনি।

এদিকে ব্রিজের অবস্থার খবর পেয়ে ২০৩ পদাতিক ডিভিশনের খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ফ ম মাহবুবুল আলম পিএসসি এবং দীঘিনালা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মহসিন রেজা পিএসসি ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত ব্রিজ মেরামতের জন্য ইসিবিকে নির্দেশনা দিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

হেফাজতের হরতালের প্রভাব পড়েনি খাগড়াছড়িতেও

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা খাগড়াছড়িতেও। রোববার সকাল …

Leave a Reply