নীড় পাতা » খেলার মাঠ » ব্রাদার্স ১-০ গোলে হারালো শহীদ শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবকে

ব্রাদার্স ১-০ গোলে হারালো শহীদ শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবকে

Brothersহাড্ডাহাড্ডি লড়াই হয়েছে ব্রাদার্স স্পোর্টিং ক্লাব আর শহীদ আবদুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের মধ্যকার ম্যাচটিতে। আক্রমন পাল্টা আক্রমনে পুরো ম্যাচটি হয়ে উঠে প্রানবন্ত। অবশেষে খেলার শেণ মুহুর্তের খানিকটা আগে গোল করে ব্রাদার্স। আর শহীদ শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে স্থান করে নিয়েছে তারা।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের শনিবারের খেলায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাব ১-০গোলে শহীদ আবদুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবকে পরাজিত করে।
রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের এদিনের খেলার শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিতে আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে। লীগে উভয় দলের এটি ছিলো শেষ খেলা। সে হিসেবে এদিন নিজেদের সেরাটুকু উজার করে দিয়ে খেলে উভয়দল। ব্রাদার্স জিতে গ্রুপে নিজেদের শ্রেষ্ঠত্ব বজায় রাখা আর শহীদ আবদুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিয়ে সুপার সিক্স নিশ্চিত করতে মরিয়া হয়ে খেলে। কিন্তু প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের ৭৩ মিনিটের মাথায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় গোল করে দলকে জয়ের নোঙরে পৌঁছে দেয়।
এদিন খেলা পরিচালনা করেন আবদুল হান্নান মিরন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শহীদ আবদুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের গোলরক্ষক ওমর ফারুক। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন অবিভক্ত পার্বত্য চট্টগ্রাম জেলা দলের সাবেক ফুটবলার বাবুল কান্তি মল্লিক।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

রবিবার একই মাঠে একই সময়ে আবাহনী ক্রীড়া চক্র মুখোমুখি হবে রাইজিং স্টার স্পোর্টিং ক্লাবের ।
Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনায় নারীর মৃত্যু

রাঙামাটির কাপ্তাই উপজেলায় নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বেবী আক্তার (৪০) নামে এক …

Leave a Reply