নীড় পাতা » খেলার মাঠ » ব্রাদার্স স্পোটিং ক্লাবের ১৫ রানের জয়

ব্রাদার্স স্পোটিং ক্লাবের ১৫ রানের জয়

Brothers-Sportingরাঙামাটি বিজয় দিবস উন্মুক্ত টি-টোয়ান্টি ক্রিকেট টুর্নামেন্টের বৃৃহস্পতিবারের খেলায় রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় দুটি খেলা। সকাল ৯ টায় শাহীন স্মৃতি ক্রিকেট ক্লাব ও ব্রাদার্স স্পোটিং ক্লাবের মধ্যকার খেলায় টস জিতে ব্রাদার্স স্পোটিং ক্লাবের অধিনায়ক ব্যাট করার সিদ্বান্ত নেয়। ব্রাদার্স স্পোটিং ক্লাবের খেলোয়ারা ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করে ।
এই রান তাড়া করতে গিয়ে শাহীন স্মৃতি ক্রিকেট ক্লাবের খোলোয়রা ৩৮ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পরে যায়। এরপর শাহীন স্মৃতি ক্রিকেট ক্লাবের রাসেল ও ইসহাক দলের হাল দরে বিপর্যয়ের হাত থেকে দলকে বাঁচানোর চেষ্টা চালান। তবে দলের সংগ্রহ যখন ৮৫ রান, তখন ব্যক্তিগত ২৪ রান করে আউট হন রাসেল। এক পাশ ইসহাক উইকেট ধরে রাখলেও অন্য পাশে যাওয়া আসার মিছিলের কারণে ১২৪ রানেই শেষ হয় তাদের ইনিংস। ইসহাক অপরাজিত থাকেন ৪০ রানে।rajon-chakma
ব্রাদার্সের পক্ষে দুটি করে উইকেট নেন জিয়া ও মিঠুন। ব্রাদার্স স্পোটিং ক্লাবের রাজন চাকমা ৪৩ রান করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

টুর্ণামেন্টের পৃষ্ঠপোষকতা করছে রাঙামাটি রিজিয়ন। এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার পাহাড়ের সর্বাধিক পঠিত অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডটকম।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply