নীড় পাতা » খেলার মাঠ » ব্রাদার্স’র কাছে ৩-০ গোলে হারলো প্রভাতী

ব্রাদার্স’র কাছে ৩-০ গোলে হারলো প্রভাতী

2014-01-01-0731পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের শুক্রবারের প্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচেও গোলের দেখা পেলনা প্রভাতী স্পোর্টিং ক্লাব। নিজেদের সর্বশক্তি প্রয়োগ করে খেলেও লীগের অন্যতম ফেভারিট দল ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের কাছে ৩-০ গোলে হারলো তারা।
খেলার শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিতে আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে।
আক্রমন পাল্টা আক্রমনে একের পর এক প্রতিপক্ষের রক্ষনভাগ ভেদ করে বল জালে জড়ানোর প্রচেষ্টায় চেষ্টা চালাতে থাকে উভয় দলই। কিন্তু প্রভাতীর খেলোয়াড়রা গোলের দেখা না পেলেও ব্রাদার্সের খেলোয়াড়রা ঠিকই গোল আদায় করে নেয়। প্রথমার্ধের ১৫মিনিটের মাথায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় মোঃ মতিউর রহমান প্রথম গোল করে দলকে ১-০গোলে এগিয়ে রাখে। গোল পরিশোধে আরো মরিয়া হয়ে খেলে প্রভাতী স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। কিন্তু সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় প্রতিবারই। প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত আর কোনো দল গোল করতে পারেনি। খেলার দ্বিতীয়ার্ধের ৯মিনিটে ও ২৯মিনিটের মাথায় মতিউর পরপর দুই গোল করে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন। তখন ফলাফল দাঁড়ায় ৩-০গোলে। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ৩-০গোলের জয় পায় ব্রাদার্স।
খেলা পরিচালনা করেন মাহমুদুল হাসান মামুন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ীদলের মোঃ মতিউর রহমান। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন রাঙামাটি জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

দশম জাতীয় সংসদ নির্বাচনের কারণে শনিবার-রবিবার ও সোমবার খেলা বন্ধ থাকবে.৭ জানুয়ারি মঙ্গলবার বিকেলে একই মাঠে মুখোমুখি হবে  ইয়াং রাঙামাটি ও ইয়ুথ স্পোর্টিং ক্লাব ।
Micro Web Technology

আরো দেখুন

মৌলিক সুবিধাবঞ্চিত রামগড়ের গারোরা

পাহাড়ে গারোদের কষ্টের জীবন। খাগড়াছড়ির রামগড়ে দীর্ঘ বছর ধরে বসবাস করলেও নেই তাদের মৌলিক কোন …

Leave a Reply